জয়যাত্রা টেলিভিশনের কাতার প্রতিনিধি মোশারফ হোসেন জনির হাতে আইডি কার্ড ও জয়যাত্রার লোগো তুলে দিচ্ছেন জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশনের ফাউন্ডার চেয়ারম্যান সিআইপি, নারী উদ্যোক্তা, মিডিয়া ব্যক্তিত্ব হেলেনা জাহাঙ্গীর।

জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশনের ফাউন্ডার চেয়ারম্যান সিআইপি, নারী উদ্যোক্তা, মিডিয়া ব্যক্তিত্ব হেলেনা জাহাঙ্গীর ২০২২ কাতার বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য দোহা কাতারে বিশেষ আমন্ত্রণে অবস্থান করছেন।

হামাদ ইন্টার্নেশনাল এয়ারপোর্টে হেলেনা জাহাঙ্গীরকে বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানান জয়যাত্রা টিভির বিশেষ প্রতিনিধি সাংবাদিক গোলাম মাওলা হাজারী ও জয়যাত্রা টিভি কাতার প্রতিনিধি সাংবাদিক মোশারফ হোসেন জনি। আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন ওই সময়।

হেলেনা জাহাঙ্গীর এক প্রতিক্রিয়ায় বলেন, ২০২২ বিশ্বকাপ খেলা দেখা আমার জন্য গর্বের বিষয়। ইতিহাসের পাতায় সাক্ষী হতে সাত সমুদ্র তেরো নদী পার হয়ে মরুর বুকে আসা। তিনি কাতারে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশীদের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন।

উল্লেখ্য. কাতার বিশ্বকাপ ২০২২ জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়েছে। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠল “গ্রেটেষ্ট শো অন আর্থ” ফিফা ফুটবল বিশ্বকাপ কাতার ২০২২। 

রং-বেরঙের আতশবাজি নান্দনিক সাংস্কৃতিক সন্ধ্যায় মাতিয়ে তোলে খেমার আদলে তৈরি  আল বাইত  স্টেডিয়ামের ৬০ হাজার দর্শকদের মন।বিশ্বের সেরা স্টেজ এবং মন মাতানো শিল্পীদের নিয়ে ছিল উদ্বোধনী  অনুষ্ঠান।

আয়োজক দেশে কাতারের সংস্কৃতি ঐতিহ্য  তুলাধরা হয় উদ্ধোধনী অনুষ্ঠানে।উদ্ধোধন অনুষ্ঠান ও খেলা দেখতে এসেছেন বিপুল সংখ্যক কাতারী নাগরিক,পর্যটক, অভিবাসী সহ প্রবাসী বাংলাদেশী। খেলা দেখতে আসা বাংলাদেশি  প্রবাসীরা উচ্ছ্বাস প্রকাশ করেন। ২০২২ কাতার  ফুটবল বিশ্বকাপ এ কুরআন তেলাওয়াত দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

কাতারের আমীর শেখ তামিম বিন হামাদ আল থানী “গ্রেটেষ্ট শো  অন আর্থ” ফিফা বিশ্বকাপ ২০২২ এর উদ্বোধন করেন। একইসময়  ফিফার প্রেসিডেন্ট  জিয়ানি ইনফান্তিনো সহ বিশ্বের বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

উদ্ধোধনী অনুষ্ঠান শেষে কাতারের স্হানীয় সময় সন্ধ্য ৭ টায় স্বাগতিক কাতার মুখামুখি হয় ইকুয়েডরের। স্বাগতিক দেশ কাতার কে ২-০ গোলে কাতার বিশ্বকাপের শুভ সূচনা করে ইকুয়েডর।

মোশারফ হোসেন জনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *